kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

গফরগাঁওয়ে নবান্ন উৎসব, ফিল্ম ফেস্টিভেল ও চিত্র প্রদর্শনীর উদ্বোধন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০২১ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে নবান্ন উৎসব, ফিল্ম ফেস্টিভেল ও চিত্র প্রদর্শনীর উদ্বোধন

ময়মনসিংহের গফরগাঁওয়ে মহান বিজয় দিবস, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে পক্ষ কালব্যাপী নবান্ন উৎসব, ফিল্ম ফেস্টিভেল, একক চিত্র প্রদর্শনী, নারী উদ্যোক্তাদের পণ্য মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভা সংলগ্ন জননেতা আলতাফ হোসেন গোলন্দাজ অডিটরিয়ামে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা সহকারী কমিশনা (ভূমি) কাবেরী রায়, গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুল, উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ভুইয়া, সমবায় কর্মকর্তা মীর কাশেমসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, নারী উদ্যোক্তা, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

এ সময় অতিথিবৃন্দ জ ই সুমনের একক চিত্র প্রদর্শনী ও পণ্যমেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

পরে খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে নৃত্য পরিবেশ ও শহীদ চলচ্চিত্রকার জহির রায়হান নির্মিত স্টপ জেনোসাইট প্রামাণ্যচিত্রটি প্রদর্শন করা হয়।

প্রসঙ্গত, এই আয়োজন ১৬ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। অন্যান্য অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে প্রতিদিন মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য স্টপ জেনোসাইট প্রদর্শন ও স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।  



সাতদিনের সেরা