kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

সিঙ্গাইরে ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

৭ ডিসেম্বর, ২০২১ ২১:১০ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

১১ শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে উপজেলার মধ্যচারিগ্রাম ও জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা-বাস্তা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মধ্য চারিগ্রাম গ্রামের পাখিল উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (২১) ও জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা বাস্তা গ্রামের বিন্দু মিয়ার ছেলে সাদ্দাম (২৭)। আজ মঙ্গলবার সকালে প্রেস ব্রিফিং-এ বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা।

বিজ্ঞাপন

  
প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, মধ্য চারিগ্রাম গ্রামের পাখিল উদ্দিনের ছেলে জালাল উদ্দিন ও জামশা ইউনিয়নের গোলাইডাঙ্গা-বাস্তা গ্রামের বিন্দু মিয়ার ছেলে সাদ্দাম দীর্ঘদিন ধরে এলাকায় মাদকব্যবসা করে আসছিল। সোমবার দিবাগত রাতে ওই দুই মাদকব্যবসায়ী ইয়াবার দুটি চালান নিয়ে নিজ নিজ এলাকায় অবস্থান করছিল। এমন খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো: হাফিজুর রহমান ও সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল).রেজাউল হকের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবু হানিফের নেতৃত্বে রাত সাড়ে ৯ টা ও পৌনে ১১ টার দিকে ওই এলাকায় পৃথক অভিযান চালানো হয়।  

থানার এসআই  মাহফুজুল হাসান, মোঃ মনোহর আলী, মোঃ সুমন মিয়া ও মোঃ আজিজুল রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এ অভিযান পরিচালনা করেন। এসময় জালাল উদ্দিনকে ৮ শ ও সাদ্দামকে ৩ শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা আরো জানান, গ্রেপ্তাকৃত দুই মাদকব্যসায়ী জালাল উদ্দিন ও সাদ্দামসহ তাদের সহযোগীদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে রিমান্ড চেয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। মামলার অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।



সাতদিনের সেরা