kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

এসপির প্রত্যাহার চেয়ে জামালপুরে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি

জামালপুর প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০২১ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



এসপির প্রত্যাহার চেয়ে জামালপুরে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি

জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের আন্দোলন অব্যাহত রয়েছে। আন্দোলনের চতুর্থ দিন আজ মঙ্গলবার সকালে অবস্থান কর্মসূচি পালন করেছেন জেলায় কর্মরত সর্বস্তরের সাংবাদিকরা।   জামালপুর জেলা প্রেস ক্লাব প্রাঙ্গণে বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়।

জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি আইনজীবী ইউসুফ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক ফজলে এলাহী মাকামের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন জামালপুর প্রেস ক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাংবাদিক এম এ জলিল, লুৎফর রহমান, শুভ্র মেহেদী, মোস্তফা মনজু, মোখলেছুর রহমান লিখন, আনোয়ার হোসেন মিন্টু, জাহাঙ্গীর আলম, এম সুলতান আলম, মাহফুজুর রহমান, আব্দুল আজিজ, শাহ জামাল, সৈয়দ মনিরুজ্জামান নোবেল, শহিদুল ইসলাম তুফান, আতিকুল ইসলাম রুকন, প্রমুখ।

বিজ্ঞাপন

জামালপুর প্রেসক্লাব, জামালপুর জেলা প্রেসক্লাব, জামালপুর রিপোর্টার্স ক্লাব, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ প্রেসক্লাব জামালপুর জেলা শাখা ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাথে জড়িত সকল সাংবাদিকরা এ অবস্থান কর্মসূচিতে অংশ নেন।

বক্তারা অবিলম্বে সাংবাদিকদের নিয়ে আপত্তিকর বক্তব্য ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকিদাতা এসপিকে এই জেলা থেকে প্রত্যাহারের দাবি জানান। সাংবাদিকদের এই দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত প্রতিবাদী আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে অবহিত করতে সাংবাদিকদের মেলা প্রাঙ্গণে ডাকেন ওই পুলিশ সুপার। তার ডাকে সাড়া দেওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে ধরে পিটিয়ে চামড়া তুলে নেওয়াসহ ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর হুমকি দেন। এসপির ওই ঔদ্ধত্যপূর্ণ আচরণের পর থেকেই সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে লাগাতার আন্দোলনের ডাক দিয়েছেন।



সাতদিনের সেরা