kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

মহাদেবপুরে প্রতীক না পেয়ে হামলা, দুই চেয়ারম্যান প্রার্থীসহ আটক ৫

মহাদেবপুর, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি    

৭ ডিসেম্বর, ২০২১ ১৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



মহাদেবপুরে প্রতীক না পেয়ে হামলা, দুই চেয়ারম্যান প্রার্থীসহ আটক ৫

নওগাঁর মহাদেবপুরে কাঙ্খিত প্রতীক না পাওয়ায় রিটার্নিং অফিসার ও পুলিশের উপর হামলা চালানো হয়েছে। এ অভিযোগে থানা পুলিশ ২ চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনকে আটক করেছে। আটকৃতরা হলেন, উপজেলার রাইগাঁ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজ রুবেল (৩৭), অপর স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক শরিফুল (৬০), তার ছেলে শামীম হেসেন (২৩), ভাই সাইদুল ইসলাম (৪২) ও চাচাতো ভাই ফরিদুল ইসলাম (৩৩)।  

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, দুপুরে তারা উপজেলা কৃষি অফিসার এবং রাইগাঁ ও এনায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়ের অফিস কক্ষে তাঁর উপর এবং সেখানে দায়িত্বরত থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদের উপর হামলা চালায়।

বিজ্ঞাপন

সরকারি কাজে বাঁধা দানের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

সংশ্লিষ্টরা জানান, রাইগাঁ ইউনিয়নে রেজাউন নবী সহ চারজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক চান। দুপুর ১২টায় রিটার্নিং অফিসার এ রকম প্রার্থীর অনেকের উপস্থিতিতে লটারি করেন। লটারিতে ঘোড়া প্রতীকের জন্য মনজুর আলম মঞ্জুর নাম ওঠে। এসময় অন্য দুই প্রার্থী মাসুদ পারভেজ রুবেল ও মোজাম্মেল হক শরিফুল অনুপস্থিত ছিলেন। ঘটনার পর তারা কৃষি অফিসারের কক্ষে প্রবেশ করে পূণরায় লটারির দাবি জানান। অফিসার এতে রাজি না হলে তারা হামলা চালায়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান রটিার্নিং অফিসারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় সন্ধ্যায় তাদের ছেড়ে দেওয়া হয়।



সাতদিনের সেরা