kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

রেল ক্রসিংয়ে অটোরিকশা, ট্রেনের ধাক্কায় গেল প্রাণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২১ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



রেল ক্রসিংয়ে অটোরিকশা, ট্রেনের ধাক্কায় গেল প্রাণ

নরসিংদীর রায়পুরায় আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. আমান উল্লাহ (২৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। রবিবার (৫ ডিসেম্বর) বেলা সোয়া ১১টায় উপজেলার খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন অরক্ষিত একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমান উল্লাহ উপজেলা মির্জানগর ইউনিয়নের মির্জানগর গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে।  

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি বেলা সোয়া ১১টার দিকে খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন রেলক্রসিং অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ওই সময় আমান উল্লাহ অসাবধানতাবশত অটোরিকশা চালিয়ে রেলক্রসিং পার হচ্ছিলেন। অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে এক কিলোমিটার দূরে গিয়ে ট্রেনটি থামে। এতে ব্যাটারিচালিত অটোরিকশা ও ধানভানার মেসিনটি দুমড়ে-মুচকে যায় এবং চালক রক্তাক্ত জখম হয়।

এ দিকে গুরুতর আহত আমান উল্লাহকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া সময় পথেই তার মৃত্যু হয়। পরে লাশটি হাসপাতালে না নিয়ে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ইমায়েদুল জাহেদী জানান, নিহত ব্যক্তির লাশ তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে। দুর্ঘটনার পর আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি ১৫ মিনিট থেমে ছিল। পরে দুমরে-মুচকে যাওয়া ইজিবাইক ও স্যালো মেসিন সরিয়ে ঢাকা রওনা দেয় ট্রেনটি।



সাতদিনের সেরা