kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

টাঙ্গাইল-৭ মির্জাপুর উপনির্বাচন

নৌকার টিকিট পাওয়া খান আহমেদ শুভকে মির্জাপুরে সংবর্ধনা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২১ ০৫:১৯ | পড়া যাবে ৩ মিনিটে



নৌকার টিকিট পাওয়া খান আহমেদ শুভকে মির্জাপুরে সংবর্ধনা

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে উপনির্বাচনে নৌকার টিকিট পাওয়া খান আহমেদ শুভকে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) বেলা ১টার দিকে খান আহমেদ শুভ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই ক্যাডেট কলেজ এলাকায় পৌঁছালে নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। পরে শত শত মোটরসাইকেল শোভাযাত্রাসহ উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় শুভর প্রার্থীতা চূড়ান্ত করা হয়।

বিজ্ঞাপন

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

খান আহমেদ শুভ এফবিসিসিআইয়ের পরিচালক টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য। তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুকের ছেলে।

শনিবার সকাল সাড়ে ১০টায় খান আহমেদ শুভ ঢাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে মির্জাপুরে আসেন। মির্জাপুর ক্যাডেট কলেজ এলাকা থেকে শত শত মোটরসাইকেল এবং গাড়ির বহর নিয়ে শুভ মির্জাপুরে পৌঁছালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছা গ্রহণশেষে খান আহমেদ শুভ সদ্য প্রয়াত সাংসদ একাব্বর হোসেনের কবর জিয়ারত করেন। এর আগে একাব্বর হোসেনের পরিবারের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু ও সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের বাসায় গিয়ে সাক্ষাৎ করেন।  

এসময় মির্জাপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা শহীদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম মনির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুর রহমান লাবু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম শিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক, সাবেক সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলামসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে খান আহমেদ শুভ মির্জাপুরে আসার খবরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা শত শত মানুষ তাকে শুভেচ্ছা জানাতে কলেজ রোডের সৈয়দ টাওয়ারের সামনে ভিড় জমান।   

নেতা-কর্মীদের শুভেচ্ছা গ্রহণ করে খান আহমেদ শুভ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।



সাতদিনের সেরা