kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১৩ বছরের কিশোর

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২১ ০২:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১৩ বছরের কিশোর

বগুড়ার আদমদীঘিতে মাত্র পাঁচ বছর বয়সের এক কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ১৩ বছর বয়সের কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে ওই কিশোরকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সান্তাহার পৌর শহরের পূর্ব লকু কলোনী এলাকায় একটি মুদি দোকানের পাশে ঘটনাটি ঘটে। এঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে পর দিন শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা করেন।

বিজ্ঞাপন

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নওগাঁ জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের ওই কিশোর বান্দাইখাড়া এলাকায় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় নানীর বাড়ি উপজেলার সান্তাহার পৌর শহরের পূর্ব লকু কলোনীতে বেড়াতে এসে সে আর বাড়িতে ফেরেনি।

ওই কিশোরের নানার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ শেষে তার দুই বন্ধুদের (হাসান ও বাকপ্রতিবন্ধী রতন) নিয়ে আড্ডা দিচ্ছিল। এসময় একই এলাকায় ওই শিশুটি বাসার কাছে একটি মুদি দোকানে খাবার কিনতে যায়। খাবার কিনে বাসায় ফেরার পথে ওই কিশোর শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটি ভয় পেয়ে চিৎকার করলে তার মা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন। এসময় ধর্ষণের চেষ্টাকারী কিশোর পালিয়ে যায়। তবে অভিযুক্ত কিশোর ওই শিশুটিকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, শিশুটির মায়ের দায়ের করা মামলায় ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।



সাতদিনের সেরা