kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২১ ২২:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

নিহত মো. ইকবাল হোসেন

চট্টগ্রামের সীতাকুণ্ডে বেপরোয়া ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর এক যাত্রী আহত হয়েছেন। শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পৌর সদর উত্তর বাইপাস এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. ইকবাল হোসেন (৪৬)। তিনি পৌর সদরের সোবাহানবাগ এলাকার মাহফুজুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

এ ঘটনায় দুটি হাত থেতলে গিয়ে গুরুতর আহত হয়েছেন নাসির উদ্দিন (৪৫) নামে অপর এক মোটরসাইকেল আরোহী। আজ শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌর সদরের উত্তর বাইপাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নাসির উদ্দিনের বাবার নাম জানা যায়নি।

কুমিরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) মোজাম্মেল হক জানান, ঢাকামুখী পণ্যবাহী একটি ট্রাক একইমুখী একটি মোটরসাইকেলকে পেছন থেকে সজোর ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহী ইকবাল ও নাসির ছিটকে নিচে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই আরোহী ইকবাল হোসেনের মৃত্যু হয় এবং নাসিরের দুটি হাত থেতলে যায়। দুর্ঘটনার পর আহত নাসির উদ্দিনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নিহত ব্যক্তির লাশ ঘটনাস্থল থেকে বাড়িতে নিয়ে গেছেন তার স্বজনরা।



সাতদিনের সেরা