kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

মূল্যবৃদ্ধির খবর শুনেই ছুটে গেলেন ইউএনও

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২১ ২০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মূল্যবৃদ্ধির খবর শুনেই ছুটে গেলেন ইউএনও

দিনাজপুরের বোচাগঞ্জে কৃষকের কাছে দাম বেশী নেওয়ার খবরে সারের দোকান পরিদর্শন করেছেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল। এ সময় তিনি সার ব্যবসায়ীদের উদ্যোশে বলেন, সরকার নির্ধারিত মূল্যের বেশী দামে সার বিক্রি করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি সার ব্যবসায়ীদের সাফ জানিয়ে দেন।

কৃষকদের কাছ থেকে সারের মূল্যবৃদ্ধির অভিযোগ পাওয়ার পর আজ শনিবার সকালে খবর নিয়ে উপজেলা নির্বাহী অফিসার অনুমোদিত সারের ডিলারদের গোডাউন এবং সার বিক্রির নির্ধারিত স্থানগুলো পরিদর্শন করেন।

উপজেলার অনুমোদিত সারের ডিলারদের গোডাউন এবং সার বিক্রির নির্ধারিত স্থানগুলো পরিদর্শন করে সার কি পরিমান মজুদ রয়েছে সেই খবরও নেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আরিফ আফজাল সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল বলেন, সারের ডিলার মালিকদের সরকারি নির্ধারিত মূল্যে কৃষকদের নিকট সার বিক্রয় জন্য বলা হয়েছে। যারা বেশি দামে বিক্রয় করবে তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে। কৃষকদের সরকার নির্ধারিত মূল্যে সার প্রাপ্তি নিশ্চিত করতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন সার বেশী দামে বিক্রি করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা