kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ট্রাকের ধাক্কায় মাহেন্দ্রচালক নিহত

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২১ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকের ধাক্কায় মাহেন্দ্রচালক নিহত

যশোরের অভয়নগরে ট্রাকের ধাক্কায় মাহেন্দ্রর চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন যাত্রী। শনিবার (৪ ডিসেম্বর) বিকালে উপজেলার তালতলা এলাকায় আকিজ সিমেন্টের ঘাট ও গুদামের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহেন্দ্র চালক সুমন মোল্যা (২৫) খুলনা জেলার ফুলতলা উপজেলার জামিরা গ্রামের জাহাঙ্গীর মোল্যার ছেলে।

প্রত্যক্ষদর্শী ঘাট শ্রমিকরা জানান, যশোরগামী একটি মাহেন্দ্রকে খুলনাগামী ট্রাক (যশোর-ট-১১-৩১৭১) ধাক্কা মেরে পালিয়ে যায়। এ সময় মাহেন্দ্রটি মহাসড়কের পাশে স্তুপ করা বালুতে গিয়ে আছড়ে পড়ে। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা দুমড়ে-মুচড়ে যাওয়া মাহেন্দ্রের ভেতর থেকে গুরুতর আহত চালক ও তিন যাত্রীকে উদ্ধার করে নিয়ে যায়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত মাহেন্দ্র চালক ও তিন যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ইফাত শারমিন দিপ্তী জানান, হাসপাতালে আনার পূর্বে সুমন মোল্যা নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গুরুতর আহত তিনজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান কালের কণ্ঠকে জানান, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। ক্ষতিগ্রস্ত মাহেন্দ্র উদ্ধার করা হয়েছে। ট্রাক আটকে অভিযান চলছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 



সাতদিনের সেরা