kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

মাধবপুরে বাসের নিচে মোটরসাইকেল, নিহত ১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২১ ০০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



মাধবপুরে বাসের নিচে মোটরসাইকেল, নিহত ১

হবিগঞ্জের মাধবপুরে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপন মিয়া (৩০) নিহত ও তার ভাগ্নে জহিরুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহজীবাজার দরগা গেট এলাকায় এ ঘটনা ঘটে।

মাধবপুর থানার এস আই সামসুল আরেফিন জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে  মৌলভীবাজারগামী এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৬৩৩০) দ্রুতগতিতে যাওয়ার সময় উল্লেখিত স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি  সংঘর্য হয়।

এসময় মোটরসাইকেলটির একটি অংশ বাসের নিচে ঢুকে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী মাধবপুর উপজেলার রামপুর গ্রামে মৃত গেদু মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ঘটনাস্থলে নিহত ও তার ভাগ্নে নাসিরনগর উপজেলার পুর্বভাগ গ্রামে নাসিম মিয়ার ছেলে জহিরুল ইসলাম গুরুতর আহত হন। আশংকাজনক অবস্থায় জহিরুল ইসলামকে ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণে সড়কের দুই দিকে শতাধিক গাড়ি আটকা পড়ে। এতে মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচলে বিঘ্ন ঘটে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে  পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।



সাতদিনের সেরা