kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিজয়ের মাসের অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় অশ্লীল নাচ! গ্রেপ্তার ৮

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

৩ ডিসেম্বর, ২০২১ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বিজয়ের মাসের অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় অশ্লীল নাচ! গ্রেপ্তার ৮

মানিকগঞ্জের শিবালয়ে বিজয়ের মাস পালন উপলক্ষে আযোজিত অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় অশ্লীল নাচ পরিবেশনের দায়ে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে আটককৃতদের পৃথক দুইটি মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।  

শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আমীন ডিউক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মহাদেবপুর ইউনিয়নের বাগজান কালীবাড়ি এলাকায় স্থানীয় যুব সমাজের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এরপর থেকে গা ঢাকা দিয়েছেন চেয়ারম্যান।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে মহাদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদ ও সুমন মোল্লা নামের দুই যুবক মদ পান করে কয়েকজন তরুণী দিয়ে অশ্লীল নাচ পরিবেশন করাতে থাকেন। খবর পেয়ে শিবালয় থানার ওসি মো. ফিরোজ কবির তাদের আটক করেন। পরে পৃথক দুইটি মামলায় তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির কালের কণ্ঠকে বলেন, আমরা সংবাদ পাই উপজেলার মহাদেবপুর ইউনিয়নের বাগজান এলাকায় বিজয়ের মাস পালনের নামে মদ পান করে অশ্লীল নাচ পরিবেশন করা হচ্ছে। ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়ে আটজনকে আটক করে পুলিশ। তাদের মাদক মামলায় দুজনকে আর ছয়জনকে অশ্লীলতার মামলা দেখিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।  

চেয়ারম্যানের বিষয়ে সংশ্লিষ্ট ঊর্ধ্বতনদের অবগত করা হয়েছে বলে জানান ওসি।

এ বিষয়ে চেয়ারম্যান মাহামুদুল আমীন ডিউক কালের কণ্ঠকে বলেন, আমাকে অতিথি করেছিল তাই ওই অনুষ্ঠানে গিয়েছিলাম। আমি আসার পর এসব ঘটনা ঘটেছে। মদ পান করে অশ্লীলতার বিষয়ে জানতে চাইলে তিনি কোনো কথা বলেননি।



সাতদিনের সেরা