kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

হাজীগঞ্জে মোটরসাইকেলকে বাসের চাপা, ঝরল ৩ প্রাণ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০২১ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



হাজীগঞ্জে মোটরসাইকেলকে বাসের চাপা, ঝরল ৩ প্রাণ

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে বোগদাদ পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক ও ২ আরোহীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। আজ শুক্রবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমিল্লার চান্দিয়া থেকে চাঁদপুরে ঘুরতে এসে দুর্ঘটনার শিকার হন তারা।

নিহতরা হলেন কুমিল্লা জেলার চান্দিনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা মো. সোহাগ (৩০) হোসেন, মো. মনির হোসেন (৩০) ও মো. সুজন হোসেন (২৬)।

বিজ্ঞাপন

 

প্রত্যক্ষদর্শী সুমন চন্দ্র দাস ও রবিউল ইসলাম কালের কণ্ঠকে জানান, তারা ২টি মোটরসাইকেলে চেপে ৩ জন করে মোট ৬ জন কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস একটি মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা ৩ জনই ঘটনাস্থলেই মারা যান।

ঘটনার পরপরই সড়কের দুই দিকে শতাধিক গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন নিহতদের লাশ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

এদিকে, মোটরসাইকেলটি চাপা দিয়ে বোগদাদের চালক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া দিয়েও বাসটিকে আটকাতে ব্যর্থ হন। পরে হাজীগঞ্জ বাজারে বাসটি আটক হলেও চালক পালিয়ে যান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।  



সাতদিনের সেরা