kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

হত্যাচেষ্টার অভিযোগে নবনির্বাচিত মেম্বারসহ কারাগারে ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০২১ ২০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



হত্যাচেষ্টার অভিযোগে নবনির্বাচিত মেম্বারসহ কারাগারে ৪

গ্রেপ্তার নবনির্বাচিত ইউপি সদস্য সোহাগ হোসেন।

লক্ষ্মীপুরের রামগঞ্জে পরাজিত সংরক্ষিত ওয়ার্ডের এক সদস্য প্রার্থীর কর্মী মো. মিন্টুকে হত্যাচেষ্টা মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) সোহাগ হোসেনসহ চরজনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেলে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। এরআগে, বুধবার রাতে এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

সোহাগ উপজেলার দরবেশপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার।

বিজ্ঞাপন

গ্রেপ্তার অন্যরা হলেন- সোহাগের কর্মী সোহেল হোসেন, মো. শুভ ও মো. জহির। তারা দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর গ্রামের বাসিন্দা।

মামলার এজহার থেকে জানা জানায়, ভুক্তভোগী মিন্টু সংরক্ষিত ওয়ার্ডের পরাজিত সদস্য প্রার্থী শাহিদা আক্তার রুমার কর্মী। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে ইউনিয়নের আইয়েননগর গ্রামে ব্রিজের ওপর অভিযুক্তরা মিন্টুর ওপর হামলা করে। এ সময় তাকে জবাই করে হত্যাচেষ্টা চালানো হয়। আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে মিন্টুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

স্বামীকে হত্যাচেষ্টার ঘটনায় স্ত্রী নার্গিস সুলতানা বাদী হয়ে রামগঞ্জ থানায় বুধবার (০১ ডিসেম্বর) সোহাগসহ পাঁজজনকে আসামি করে মামলা দায়ের করেন। নার্গিস সুলতানার দাবি, সোহাগের ভোট না করে সংরক্ষিত নারী সদস্যের ভোট করেন তার স্বামী। এতে ক্ষিপ্ত হয়েই স্বামীকে সোহাগসহ অভিযুক্তরা হত্যাচেষ্টা করে।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মামলার পরপরই অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা