kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রিমনের ফাঁসির রায় ইমনের নামে, দাবি পরিবারের

মাদারীপুর সংবাদাদাতা   

২ ডিসেম্বর, ২০২১ ১৬:১৮ | পড়া যাবে ২ মিনিটে



রিমনের ফাঁসির রায় ইমনের নামে, দাবি পরিবারের

মাদারীপুরের রাজৈরে শিশু হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ২৯ নভেম্বর মাদারীপুর জেলা ও দায়রা জজ কোর্টের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় ঘোষণা করেন।

২০১৫ সালের ২০ সেপ্টেম্বর রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের সেনদিয়া গ্রামের টুকু সরদারের মেয়ে আদুরী হত্যা হয়। এই হত্যা মামলার রায় দেন আদালত।

বিজ্ঞাপন

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- পিরোজপুর জেলার ভৈরমপুর গ্রামের রফিকুল ইসলাম মোল্লার ছেলে শফিকুল ইসলাম মোল্লা, রাজৈর উপজেলার কেদালিয়া বাজিতপুর গ্রামের মুহিত গাছীর ছেলে রিমন হোসাইন ওরফে ইমন গাছী এবং পশ্চিম সরমঙ্গল গ্রামের রফিক হাওলাদারের ছেলে রাজীব হাওলাদার।

এদিকে, দণ্ডপ্রাপ্ত ইমন গাছী নামের ভুলে মামলার আসামি ও সাজা পেয়েছেন বলে দাবি পরিবারের। তাদের দাবি, ইমনের নাম রিমন হোসাইন কোথাও নেই। তার জাতীয় পরিচয় পত্র ও পাসপোর্টে ইমন গাছী নাম আছে। তাকে ষড়যন্ত্রমূলকভাবে এ মামলার আসামি করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

ইমনের রায় পুনঃবিবেচনা ও শর্তবহীন মুক্তির দাবিতে বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) ১১টায় বাজিতপুর বাজার থেকে সাধুরব্রীজ পর্যন্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে তার পরিবার ও এলাকাবাসী।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য ছানোয়ার হাওলাদার, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, ইমন গাছীর মা নার্গিস বেগম, স্ত্রী চম্পা বেগম, সাবেক সদস্য কালাচান মাতুব্বর প্রমুখ।

সমাবেশ শেষে এলাকাবাসী বিক্ষোভ মিছিল নিয়ে ভারত ব্রিজের কাছে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে।



সাতদিনের সেরা