kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

ধান শুকানো নিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষি-লাঠির আঘাত, বৃদ্ধ নিহত

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি    

২ ডিসেম্বর, ২০২১ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ধান শুকানো নিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষি-লাঠির আঘাত, বৃদ্ধ নিহত

নেত্রকোনার কেন্দুয়ায় ধান শুকানোর জের ধরে প্রতিপক্ষের কিল-ঘুষি ও লাঠির আঘাতে আবুল কাশেম খাঁ (৭৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই গ্রামের (পেছনের দক্ষিণপাড়া) আবুল কাশেম খাঁর মেয়ে নাজমা বেগম ও স্কুলপড়ুয়া নাতি নাজমুল হাসান বাড়ির পেছনে ধান শুকানোর উঠানে (খলা) ধান শুকাতে যান। এতে কাশেমের চাচাতো ভাই সাদেক খাঁ ও তার ছেলে মনির খাঁসহ অন্যরা বাধা দেন এবং তাদের মারধর করেন।

বিজ্ঞাপন

একপর্যায়ে কাশেম খাঁ এগিয়ে গেলে সাদেক খাঁ, মনির খাঁ এবং ভাতিজা সম্পর্কীয় দিদার খাঁসহ অন্যরা কাশেম খাঁকে কিল-ঘুষি মারেন। এ ছাড়া তাকে লাঠি দিয়েও আঘাত করা হয়। মারধরে আশঙ্কাজনক অবস্থায় কাশেম খাঁকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ১০টার দিকে হাসপাতাল
থেকে লাশটি থানায় নিয়ে আসে।  

খবর পেয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ ও পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের ছোট ভাই দেলোয়ার জাহান খাঁ জানান, সম্পূর্ণ অন্যায়ভাবে আমার ভাইকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে দুপুর ২টার দিকে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, ময়নাতদন্তের জন্য লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন শান্ত।



সাতদিনের সেরা