kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ সহসভাপতির পদত্যাগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০২১ ০৪:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ সহসভাপতির পদত্যাগ

খন্দকার আব্বাস বিন হাকিম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার আব্বাস বিন হাকিম সম্মান ক্ষুণ্ন হওয়ায় এবং অবমূল্যায়নের কারণ দেখিয়ে দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

বুধবার (১ ডিসেম্বর) তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে পদত্যাগের বিষয়ে একটি স্ট্যাটাস দেন। খন্দকার আব্বাস বিন হাকিম মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারি ফতেপুর গ্রামের বাসিন্দা।

তিনি তার স্ট্যাটাসে লিখেছেন, অত্যন্ত পরিতাপের বিষয়, যাদেরকে সংগঠনে এনেছি, দীর্ঘ সময় একসঙ্গে পথ চলেছি, ভাইয়ের মতো মনে করেছি, সহযোগীতা করেছি, বিপদে ছোটে গিয়েছি, অর্থ সহযোগীতা করেছি, তারাই আজ পায়ের নিচে মাটি নাই বুঝেও চেয়ারম্যাান পদে মনোনয়ন পাবে না জেনেও নানা রকম চালাকি করে আমার সম্মান খুণ্ন করার চেষ্টায় লিপ্ত।

আনাইতার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী হওয়ায় মনে করলাম নেতা হিসাবে আমি যোগ্য নই, কর্মিদের রাজনৈতিক শিক্ষা দিতে পারি নাই, আমার অযোগ্যতার জন্য উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও প্রাথমিক সদস্য পদ হইতে পদত্যাগ করলাম।

এ ব্যাপারে খন্দকার আব্বাস বিন হাকিমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফেসবুকে স্ট্যাটাসের কথা পুনরাবৃত্তি করে পদত্যাগপত্র জমা দেওয়ার বিষয়টি স্বীকার করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপি নির্বাচন বিষয়ে অভিমান করে পদত্যাগপত্র দিয়েছিলেন। দল তার পদত্যাগপত্র গ্রহণ করেনি।



সাতদিনের সেরা