kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

স্বাধীনতার ৫০ বছরে আনসার ভিডিপির ৫০ মিনিটের শোভাযাত্রা

চাঁদপুর প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২১ ২২:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



স্বাধীনতার ৫০ বছরে আনসার ভিডিপির ৫০ মিনিটের শোভাযাত্রা

চাঁদপুরে জাতীয় পতাকা নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা। মহান স্বাধীনতার ৫০ বছর ও মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে এমন ব্যতিক্রমধর্মী আয়োজন।

আজ বুধবার সকাল ১০টায় চাঁদপুরের মঠখোলায় জেলা কার্যালয় থেকে শুরু হওয়া বর্ণাঢ্য এই শোভাযাত্রা চাঁদপুর পুলিশ লাইনস্ ঘুরে পরে নিজস্ব কার্যালয়ে ফিরে গিয়ে শেষ হয়। এসময় শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা মহান স্বাধীনতা এবং বিজয়ের সঙ্গে মিল রেখে ৫০ মিনিট ধরে পতাকা হাতে নিয়ে সড়কে ঘুরে বেড়ান।

বিজ্ঞাপন


 
এতে চাঁদপুর জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নারী ও পুরুষ সদস্যরা জাতীয় পতাকা হাতে নিয়ে ৫০ মিনিটের এই বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন।

এতে নেতৃত্ব দেন সহকারী জেলা কমান্ড্যান্ট মো. শাহনেওয়াজ হোসেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা কর্মকর্তা সাকিবুল মাওলা, সদর উপজেলা প্রশিক্ষক রাজিয়া বেগমসহ অন্য জ্যেষ্ঠ কর্মকর্তারা।

এসময় তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের ৫০ বছরকে স্মরণীয় করে রাখতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একযোগে জমকালো এই বর্ণাঢ্য পতাকা শোভাযাত্রার আয়োজন করে।



সাতদিনের সেরা