kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

মোংলা পোর্ট পৌরসভা ও বন্দর কর্তৃপক্ষের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বসুন্ধরা শিপিং 'সর্বোচ্চ মাশুল প্রদানকারী', বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল 'সর্বোচ্চ পণ্য আমদানিকারক'

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি    

১ ডিসেম্বর, ২০২১ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা শিপিং 'সর্বোচ্চ মাশুল প্রদানকারী', বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল 'সর্বোচ্চ পণ্য আমদানিকারক'

পৃথক আয়োজনের মধ্য দিয়ে মোংলা পোর্ট পৌরসভা ও বন্দর কর্তৃপক্ষের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। পৌর কর্তৃপক্ষের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার বেলা ১১টায় পৌর চত্বর থেকে বের হওয়া শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে দুপুরে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনাসভা। আলোচনাসভা শেষে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ. রহমান আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

বিজ্ঞাপন

এ সময় পৌর কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

এদিকে মোংলা বন্দরের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ৯টায় প্রশাসনিক চত্বর থেকে বের হওয়া শোভাযাত্রা বন্দর এলাকা প্রদক্ষিণ করে। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। এ সময় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা, বন্দর কর্মকর্তা-কর্মচারী, বন্দর ব্যবহারকারীরা ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিগত বছরে বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ বন্দর ব্যবহারকারীগণকে ক্রেস্ট প্রদান করা হয়। বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড 'সর্বোচ্চ সাধারণ পণ্য আমদানিকারক' ক্যাটাগরিতে এবং বসুন্ধরা শিপিং লিমিটেড 'সর্বোচ্চ বন্দর মাশুল প্রদানকারী শিপিং এজেন্ট' ও 'সর্বোচ্চ সাধারণ পণ্যবাহী জাহাজ আনয়নকারী শিপিং এজেন্ট' হিসেবে নির্বাচিত হয়।  

বসুন্ধরা গ্রুপের পক্ষে মো. রবিউল ইসলাম, বিভাগীয় প্রধান (হিসাব) সম্মাননা ক্রেস্টসমূহ গ্রহণ করেন।



সাতদিনের সেরা