kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

হাসপাতালের দরপত্র ছিনতাই, দুই যুবলীগ নেতা আটক

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২১ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতালের দরপত্র ছিনতাই, দুই যুবলীগ নেতা আটক

চট্টগ্রামের বোয়ালখালীতে মেডিক্যাল সার্জিকেল রি-এজেন্ট ও ওষুধ সরবরাহের দরপত্র ছিতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (০১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটেছে। সময় ঘটনার সঙ্গে জড়িত পুলিশ দুই যুবলীগ নেতাকে আটক করে নিয়ে যায়।

মেসার্স শাহিন ফামের্সির স্বাত্তাধিকারী হাসান মুনসুর শাহিন এ ঘটনায় উপজেলার স্বাস্থ্য কর্মকর্তার  কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিজ্ঞাপন

আটকৃতরা হলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মো. সায়েম (৩৫) ও পৌর যুবলীগের সাবেক আহবায়ক মো দেলোয়ার হোসেন (৪০)।  

খোঁজ নিয়ে জানা গেছে, বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল সার্জিকেল রিএজেন্ট, রোগীদের ওষুধ, বিছনাপত্র ও আসবাবপত্র সরবরাহের দরপত্র জমা দেওয়ার তারিখ ছিল বুধবার। প্রায় ৩০ লাখ টাকার ডাকা এ দরপত্রে ৬৬জন ঠিকাদার তিন হাজার ১০০ টাকা দরে দরপত্র ক্রয় করেন। তার বিপরীতে ৩৪টি দরপত্র জমা হয়।

বুধবার সকালে দরপত্র জমা দিতে গেলে কয়েকজন ঠিকাদারকে বাধা দেওয়া হয়। তার মধ্যে মের্সাস শাহিন ফার্মেসির পক্ষে দরপত্র জমা দিতে গেলে কিছু সন্ত্রাসী গতিরোধ করে ওই প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার মো. সাদমানের কাছ থেকে দরপত্রসহ কাগজপত্র ও পে-অর্ডরের চেক ছিনিয়ে নেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মো. সায়েম ও দেলোয়ার নামের দুই যুবলীগ নেতাকে আটক করে।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিল্লুর রহমান বলেন, আজকের ঘটনাটি অনাকাঙ্খিত। এ বিষয়ে ওপরে জানানো হয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিশৃঙ্খলা সৃষ্টিকারী দুজনকে আটক করা হয়। পরে মুচলেখা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা