kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

টায়ারের মধ্যে ককটেল!

মনিরামপুর(যশোর) প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২১ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



টায়ারের মধ্যে ককটেল!

যশোরের মণিরামপুরে পরিত্যক্ত টায়ারের ভেতর থেকে ককটেল, দা, হকিস্টিক ও জিআই পাইপ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার চিনাটোলা বাজারের উত্তর মাথায় পরিত্যক্ত টায়ারের ভেতর থেকে সাতটি ককটেল, তিনটি দা, তিনটি হকিস্টিক ও চারটি জিআই পাইপ উদ্ধার করে হেফাজতে নিয়েছে থানা পুলিশ।

এর আগে সকালে কাজ করতে গিয়ে শ্রমিকরা টায়ারের মধ্যে বোমা ও দা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

মণিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বলেন, ককটেলসদৃশ বস্তুগুলো উদ্ধারের পর নিষ্ক্রিয় করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।  

এদিকে, সদ্যঃসমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মণিরামপুরের শ্যামকুড় ইউনিয়নে সহিংসতা দিন দিন বেড়েই চলেছে। মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে ইউনিয়নের শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে তিনটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এর আগে রবিবার (২৮ নভেম্বর) নির্বাচনের রাত থেকে ভোট শুরুর আগ পর্যন্ত ইউনিয়নের পাড়দিয়া এলাকায় অন্তত ২৫টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এসব ঘটনায় থানায় কোনো মামলা বা আটকের ঘটনা ঘটেনি।  

শ্যামকুড় এলাকার বাসিন্দা মেহেদি হাসান বলেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামকুড় হাই স্কুলের সামনে থেমে থেমে তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। দুজন লোক মোটরসাইকেলে চড়ে এ এলাকায় এসে বোমার বিস্ফোরণ ঘটিয়ে চলে যান।  

মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকী বলেন, কারা এসব ঘটনা ঘটাচ্ছে তাদেরকে চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।



সাতদিনের সেরা