kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বাতি জ্বালিয়ে গেলেন নামাজে, ফিরে দেখলেন সব শেষ

অভয়নগর (যশোর) প্রতিনিধি    

১ ডিসেম্বর, ২০২১ ১১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



বাতি জ্বালিয়ে গেলেন নামাজে, ফিরে দেখলেন সব শেষ

যশোরের অভয়নগরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে একটি গুদাম পুড়ে গেছে। এতে ১৭ লাখ টাকার বিভিন্ন মালামাল ভস্মীভূত হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তের। গতকাল মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে উপজেলার গুয়াখোলা গ্রামে প্রফেসরপাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হয়নি।

বিজ্ঞাপন

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত আনুমানিক ৮টার সময় মেসার্স জামান এন্ড ব্রাদার্সের একটি আধাপাকা গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।

এ ব্যাপারে মেসার্স জামান এন্ড ব্রাদার্সের মালিক অহিদুজ্জামান বিশ্বাস কালের কণ্ঠকে জানান, রাত আনুমানিক ৮টার সময় তিনি গুদামের একটি বাতি জ্বালিয়ে নামাজের উদ্দেশ্যে বেরিয়ে যান। কিছু সময় পর জানতে পারেন গুদামে আগুন লেগেছে। দ্রুত ঘটনাস্থলে গিয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসে খবর দেন।  
তিনি আরো জানান, তার ওই গুদামে স্ট্যান্ডার্ড ফিনিশ অয়েল কম্পানি ও বসুন্ধরা হাইজিন গ্রুপের মালামাল ছিল। যার মধ্যে ডায়াপ্যান্ট, ফিনিশ কীটনাশক ও মালামাল সরবরাহের জন্য ২টি অটোভ্যানও ছিল। আগুনে পুড়ে যাওয়া মালামালের আনুমানিক মূল্য প্রায় ১৭ লাখ টাকা।    

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা সম্ভব হবে। তবে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনা ঘটেনি।



সাতদিনের সেরা