kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

চেয়ারম্যান প্রার্থী পেলেন দুই কেন্দ্রে দুই ভোট!

টাঙ্গাইল প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২১ ০১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



চেয়ারম্যান প্রার্থী পেলেন দুই কেন্দ্রে দুই ভোট!

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কৃষক শ্রমিক জনতা লীগ মনোনীত প্রার্থী ফারুক হোসেন গামছা প্রতীকে দুই কেন্দ্রে মাত্র দুই ভোট পেয়েছেন। রবিবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চকপাড়া দাখিল মাদরাসা কেন্দ্রে তিনি এক ভোট করে দুই ভোট পান। এ ছাড়া তার নিজ গ্রাম আনালিয়াবাড়ি কেন্দ্রেও ভোট পেয়েছেন মাত্র ৭টি। তিনি নির্বাচনে মোট ভোট পেয়েছেন ৩৫টি।

বিজ্ঞাপন

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন সোমবার বলেন, এই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল আলীম ৬৭০৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি এ নিয়ে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী শামীম আল মামুন ৬২৫৮ এবং কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী ফারুক হোসেন পেয়েছেন ৩৫ ভোট।

ফারুক হোসেন জানান, ‘আমি আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলাম। ভোটের মাঠেও ছিলাম না। দেউপুর ও চকপাড়া কেন্দ্রে একটি করে ভোট পড়েছে বলে শুনেছি। আমার নিজ এলাকা আনালিয়াবাড়ি কেন্দ্রেও ৬-৭টি ভোট গামছা প্রতীকে পড়েছে। হয়তো কেউ ভালোবেসে এ ভোট দিয়েছেন। ’

উপজেলা নির্বাচন কর্মকর্তা মেসবাহ উদ্দিন বলেন, কাস্টিং ভোটের শতকরা সাড়ে ১২ শতাংশ ভোট না পেলে প্রার্থীর জামানত বাতিল হবে। সল্লা ইউনিয়নে নৌকার প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। গামছা প্রতীকে কয়েকটি ভোট পড়েছে। তিনি তার জামানত হারাবেন।  



সাতদিনের সেরা