kalerkantho

বৃহস্পতিবার । ৬ মাঘ ১৪২৮। ২০ জানুয়ারি ২০২২। ১৬ জমাদিউস সানি ১৪৪৩

মোটরসাইকেলচাপায় প্রাণ হারালেন ইউপি সদস্য

মাদারীপুর প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২১ ০০:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



মোটরসাইকেলচাপায় প্রাণ হারালেন ইউপি সদস্য

নিহত পরিতোষ মন্ডল

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলায় মোটরসাইকেলচাপায় সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০) নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের মেইন সড়কে নবগ্রাম ইউনিয়নের সাবেক মেম্বার পরিতোষ মন্ডল (৪৫) ইজিবাইকে ওঠার সময় পূর্ব দিক থেকে তিনজন কিশোর একসঙ্গে ডিসকাভার-১৩৫ সিসির একটি মোটরসাইকেল দ্রুতবেগে এসে চাপ দেয়। মোটরসাইকেলের আঘাতে সাবেক মেম্বার পরিতোষ মন্ডলের রক্তক্ষরণ শুরু হয়। তাকে উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। এসময় ঘাতক মোটরসাইকেল চালক সৈকত বিশ্বাস (১৬) গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এসময় স্থানীয় জনতা মোটরসাইকেলের পেছনে বসা দুই কিশোর অনিক বিশ্বাস (১৫) ও পিযুষ বিশ্বাস (১৪)কে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক মোটরসাইকেল ও দুই কিশোর আরোহীকে ডাসার থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, সাবেক ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য পরিতোষ মন্ডল মোটরসাইকেলচাপায় মারা গেছে। বিষয়টি খুবই দুঃখজনক ঘটনা।

এ বিষয়ে ডাসার থানার অফিসার ইনচার্জ মো. হাসানুজ্জামান কালের কণ্ঠকে বলেন, মোটরসাইকেল চাপায় একজন সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক মোটরসাইকেল ও দুই কিশোর আরোহীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



সাতদিনের সেরা