kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে লাশ হলো নুসরাত

টাঙ্গাইল প্রতিনিধি   

৩০ নভেম্বর, ২০২১ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে লাশ হলো নুসরাত

টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে অষ্টম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান তোয়া (১৩)। আজ মঙ্গলবার উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘনা ঘটে। টাঙ্গাইল স্টেডিয়াম পাড়ার নাসির উদ্দিন ও শায়লা বেগমের বড় মেয়ে সে। তারা এলেঙ্গা শামসুল হক কলেজের সামনে ভাড়া বাসায় থাকেন।

বিজ্ঞাপন

  

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ড্রেস পড়া একটি মেয়ে ও একটি ছেলে রিক্সায় এসে ধলেটেঙ্গর এলাকায় রেললাইনের ওপর বসে। এরপর সকাল ৯ টা ১০ মিনিটের দিকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মেয়েটি ঘটনাস্থলেই মারা যায়। ছেলেটি অল্পের জন্য প্রাণে রক্ষা পায়। পরে মেয়েটিকে রেখেই ছেলেটি পালিয়ে যায়।

লাশের কাছে পাওয়া মোবাইল থেকে পাওয়া তথ্যে জানা যায়, সোহাগ আল হাসান জয় নামের একটি ছেলের সঙ্গে সকালে ফেসবুক ম্যাসেঞ্জারে যোগাযোগ করার পর তারা দেখা করতে বের হন।

নুসরাতের মা শায়লা বেগম জানান, বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে বের হয় নুসরাত। আমি আর আমার ছোট মেয়ে খানিকটা পথ এগিয়ে দেই। বান্ধবীর বাসায় থেকে স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার কথা ছিল ওর।  

এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম বলেন নুসরাত জাহান তোয়া অষ্টম শ্রেণির ছাত্রী। জেনেছি সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে। তার গণিত পরীক্ষা ছিল।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুস সবুর বলেন, সকালে নীল সাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক ছাত্রী মারা যান। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা