kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

শার্শায় বিদ্রোহীদের কাছে ধরাশায়ী নৌকার প্রার্থীরা

বেনাপোল প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২১ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



শার্শায় বিদ্রোহীদের কাছে ধরাশায়ী নৌকার প্রার্থীরা

যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ৫টিতে নৌকার ভরাডুবি হয়েছে। ৫টিতে জয় পেয়েছেন বিদ্রোহী প্রার্থীরা। ৫টিতে নৌকার প্রার্থীরা জয় পেয়েছেন। দলের নেতারা বিদ্রোহীদের কারণে নৌকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে মন্তব্য করেছেন।

বিজ্ঞাপন

অনেকে প্রার্থী বাছাই ও নির্বাচনের আগে বিভিন্ন স্থানে সহিংসতায় নৌকার ভরাডুবির কারণ বলে উল্লেখ করেছেন। নির্বাচনের আগে ৩টি ইউনিয়নে বিদ্রোহীরা নির্বাচন থেকে সরে দাঁড়ান। সেই তিনটি ইউনিয়নে নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন।

উপজেলা নির্বাচনী অফিস সূত্রে জানা যায়, ডিহিতে আসাদুজ্জামান মুকুল (নৌকা), লক্ষ্মণপুরে আমেনা খাতুন (নৌকা),  বাহাদুরপুরে মফিজুর রহমান (বিদ্রোহী), পুটখালী ইউনিয়নে আব্দুল গফফার (নৌকা), গোগায় তবিবর রহমান (বিদ্রোহী), কায়বায় আলতাপ হোসেন (বিদ্রোহী), বাগআঁচড়ায় আব্দুল খালেক ধাবক (বিদ্রোহী), উলাশিতে রফিকুল ইসলাম (নৌকা), শার্শায় কবির উদ্দীন (নৌকা) ও নিজামপুরে সেলিম রেজা বিপুল (বিদ্রোহী) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ফলাফলের বিষয়টি শার্শা উপজেলা নির্বাচন অফিসার মেহেদি হাসান নিশ্চিত করেছেন।  

শার্শা উপজেলা রিটার্নি কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা জানান, বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়াই শার্শায় সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। তবে জাল ভোট দেওয়ার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।



সাতদিনের সেরা