kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

মাদারীপুরে মটরসাইকেল চাপায় সৌদি প্রবাসীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২১ ০৪:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরে মটরসাইকেল চাপায় সৌদি প্রবাসীর মৃত্যু

মাদারীপুরে দ্রুতগতির মটরসাইকেল চাপায় নিরঞ্জন শিকদার (৪০) নামে এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। নিহত নিরঞ্জন শিকদার উপজেলার বাহাদুর ইউনিয়নের রাখালহাটি গ্রামের মৃত ননী গোপাল শিকদারের ছেলে।

স্থানীয় ও নিহতদের স্বজনরা জানিয়েছেন, শনিবার রাত ১১ টার দিকে নিরঞ্জন তার বাড়ির সামনের সড়ক পার হয়ে বাড়ির দিকে আসার সময় দ্রুত গতিতে একটি মটরসাইকেল নিরঞ্জনকে চাপা দেয়। পরে নিরঞ্জনের চিৎকারে বাড়ির লোকজন এসে দ্রুত তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

পরে অবস্থার অবনতি হলে, গত শনিবার রাতেই ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। পরে গতকাল রবিবার দুপুরে তিনি মারা যায়।

নিহতের ফুফাতো বোন দুর্গা বাকচী বলেন, ‘আমার পিসাতো ভাই নিরঞ্জন দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকত। গত ছয় মাস আগে করোনায় সৌদিতে চাকরী না থাকায়, দেশে ফিরে আসে সে। তার ১২ বছরের ও মাত্র ২ মাস বয়সী দুটো মেয়ে রয়েছে। তাদের ভবিষ্যত এখন কি হবে তা ভাবতেই পারছি না।

নিহতের ভাই নির্মল শিকদার বলেন, ‘আমরা রোববার বিকেলে লাশ মাদারীপুরেরর বাড়িতে এনে ধর্মীয় ভাবে সৎকার করেছি। লাশ আমরা আর পোষ্টমর্টেম করিনি।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, ‘বাহাদুরপুরে শনিবার রাতে মটরসাইকেল দুর্ঘটনায় একজন গুরুতর আহত হওয়ার পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মারা গেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ এখনও আসেনি। ’



সাতদিনের সেরা