kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

কালিহাতীতে নৌকার জয়জয়কার

টাঙ্গাইল প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২১ ০০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



কালিহাতীতে নৌকার জয়জয়কার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের জয়জয়কার হয়েছে। ১০টি ইউনিয়নের মধ্যে ৯টিতে নৌকা এবং একটিতে বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেছেন। গতকাল রবিবার উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

কেন্দ্র থেকে বেসরকারি ফলাফলে জানা যায়, নারান্দিয়া ইউনিয়নে মাসুদ তালুকদার ( নৌকা), দশকিয়া ইউনিয়নে আব্দুল মালেক ভুঁইয়া ( নৌকা), সল্লা ইউনিয়নে আব্দুল আলিম ( নৌকা), কোকডহরা ইউনিয়নে নূরুল ইসলাম (নৌকা), সহদেবপুর ইউনিয়নে মোখলেছুর রহমান খান ফরিদ ( নৌকা), নাগবাড়ী ইউনিয়নে আব্দুল কাইয়ুম বিপ্লব (নৌকা), গোহালিয়াবাড়ী ইউনিয়নে আব্দুল হাই আকন্দ (নৌকা), দুর্গাপুর  ইউনিয়নে স্বতন্ত্র সিরাজুল ইসলাম (আওয়ামী লীগ বিদ্রোহী), বল্লা  ইউনিয়নে ফরিদ খান (নৌকা) এবং পাইকড়া ইউনিয়নে আজাদ হোসেন (নৌকা)  বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

বিজ্ঞাপন

এদিকে সহদেবপুর ইউনিয়নে স্বতন্ত্র দুই প্রার্থী মাসুদুর রহমান বালা এবং আইয়ুব আলী বিভিন্ন অভিযোগে দুপুরেই ভোট বর্জন করেন। নাগবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাকসুদুুর রহমান সিদ্দিকী মিল্টন তার ফেসবুকে নির্বাচনের বিভিন্ন অনিয়ম ও বাধা তুলে ধরে স্ট্যাটাস দিয়েছেন। এ ছাড়া ভোটের সার্বিক পরিস্থিতি ভালো ছিল।  

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন, নৌকা মানেই উন্নয়ন। তাই জনগণ উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, টাঙ্গাইলের ৩টি উপজেলার ২৪টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় আজ ভোট অনুষ্ঠিত হয়। ভোটাররা অবাধ ও সুষ্ঠুভাবে তাদের ভোট প্রদান করেন।



সাতদিনের সেরা