kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

যবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি কামরুল, সম্পাদক হেলাল

যবিপ্রবি প্রতিনিধি    

২৮ নভেম্বর, ২০২১ ০২:১২ | পড়া যাবে ২ মিনিটে



যবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি কামরুল, সম্পাদক হেলাল

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মকর্তা সমিতির নির্বাচনে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (কাউন্সিল) এ.টি.এম. কামরুল হাসান ও সাধারণ সম্পাদক পদে রিসার্চ অফিসার (চলতি দায়িত্ব) মোঃ হেলালুল ইসলাম নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর তাঁরা এই পদে দায়িত্ব পালন করবেন।

ভোট গণনা শেষে শনিবার বিকেলে এই ফলাফল ঘোষণা করেন কর্মকর্তা সমিতির নির্বাচন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ও ডেপুটি লাইব্রেরিয়ান মোঃ জাহাঙ্গীর কবির। বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবনের গ্যালারিতে সকাল ৯টা ৪৫মিনিট থেকে বেলা ১টা ১৫মিনিট পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১১৭ জন কর্মকর্তা সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফল থেকে জানা যায়, সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার (কাউন্সিল) এ.টি.এম. কামরুল হাসান ও সাধারণ সম্পাদক পদে রিসার্চ অফিসার (চলতি দায়িত্ব) মোঃ হেলালুল ইসলাম অধিক ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি নির্বাহী প্রকৌশলী মোঃ নাজমুস সাকিব, সহ-সাধারণ সম্পাদক সহকারী প্রকৌশলী (পরিবহন) মোঃ শাহেদ রেজা, সাংগঠনিক সম্পাদক সহকারী পরিচালক (বাজেট) রাজু আহম্মেদ, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে বিনা  প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার মোঃ রকিব উদ্দীন সিদ্দিকী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে বিনা  প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার মোঃ সাইফুর রহমান, অর্থ সম্পাদক পদে বিনা  প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন সেকশন অফিসার মোঃ আব্দুল ওয়াহাব। এ ছাড়া নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন উপ-গ্রন্থাগারিক স্বপন কুমার বিশ্বাস, টেকনিক্যাল অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন ও সেকশন অফিসার মোঃ সাজ্জাদুল আলম নির্বাচিত হয়েছেন।



সাতদিনের সেরা