kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

বেগমগঞ্জে ধান ক্ষেতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি   

২৭ নভেম্বর, ২০২১ ০৪:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বেগমগঞ্জে ধান ক্ষেতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে ধান ক্ষেতে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ হারুন (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ৪নং ওয়ার্ড দোয়ালিয়া গ্রামের বল বাড়ির পার্শ্ববর্তী ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত মোহাম্মদ হারুন ওই গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে স্থানীয় লোকজন দোয়ালিয়া গ্রামের বল বাড়ির পাশের সড়ক দিয়ে যাওয়ার সময় ধান ক্ষেতের মধ্যে হারুনের লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা বাড়ির পশ্চিম পাশে থাকা নিজের ক্ষেতে ধানের চারা দেখতে গিয়ে পার্শ্ববর্তী ক্ষেতে থাকা বিদ্যুতের তারে তৈরি ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি। স্থানীয়দের অভিযোগ ওই জমির মালিক তাঁর ক্ষেতের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের খুঁটির মূল লাইন থেকে সংযোগ নিয়ে ধানের চারা ইঁদুরের থেকে রক্ষা করতে ফাঁদ তৈরি করে। আর ওই অবৈধ লাইনে জড়িয়ে হারুনের মৃত্যু হয়েছে।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় তার ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।



সাতদিনের সেরা