kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুন

গ্রেপ্তার আসামি মাসুমের সাত দিনের রিমান্ড আবেদন

কুমিল্লা সংবাদদাতা   

২৬ নভেম্বর, ২০২১ ২৩:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



গ্রেপ্তার আসামি মাসুমের সাত দিনের রিমান্ড আবেদন

গ্রেপ্তারকৃত মাসুম

কার্যালয়ে ঢুকে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০) ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে (৫৫) এলোপাতাড়ি গুলি করে খুনের ঘটনায় দায়ের করা মামলার ৯ নম্বর আসামি মো. মাসুমকে শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে কুমিল্লার আদালতে হাজির করে পুলিশ। এ সময় তাঁর সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। তবে এদিন শুনানি অনুষ্ঠিত না হওয়ায় আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বলেন, মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক কায়সার হামিদ আদালতের বিচারকের কাছে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানান।

বিজ্ঞাপন

আদালত রিমান্ডের আবেদন গ্রহণ করেছেন। পরে আদালত থেকে বলা হয়েছে শুনানির দিন ধার্য করে পরে জানানো হবে। এরপর রিমান্ডের আদেশ পাওয়া যাবে। পরে মাসুমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।  

জোড়া খুনের ঘটনায় গত মঙ্গলবার রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। র‍্যাব এই মামলার ৪ নম্বর আসামি নগরীর সুজানগর বউবাজার এলাকার বাসিন্দা মো. সুমনকে (৩২) গত বুধবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এবং মামলার ৯ নম্বর আসামি কুমিল্লা নগরীর সংরাইশ বেকারি গলি এলাকার মাসুমকে বৃহস্পতিবার কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ডের কাছ থেকে গ্রেপ্তার করে। অন্য এজাহারনামীয় ৯ আসামি ও অজ্ঞাতনামা ১০ আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।

গত সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ওই দুজন। কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। নিহত হরিপদ সাহা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা। এছাড়া এ ঘটনায় গুলিবিদ্ধ আরো ৫ জন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



সাতদিনের সেরা