kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

গলাচিপায় নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি   

২৬ নভেম্বর, ২০২১ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



গলাচিপায় নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর

গলাচিপা পৌর নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসের চেয়ার টেবিলসহ আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জগ প্রতীকের সমর্থক মো. হামিদুল (৩৪), মো. মামুন ও নিহার মালকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখ করে ১০ জন অজ্ঞাতদের বিরুদ্ধে একটি অভিযোগ করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে পৌর এলাকার ২নম্বর ওয়ার্ডের শ্যামলীবাগ এলাকার টেম্পু স্ট্যান্ড বেড়ি বাঁধের ওপর নৌকা মার্কার নির্বাচনী অফিসে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মু. মামুন আজাদের (জগ মার্কা) সমর্থকরা হামলা চালিয়ে ভাঙচুর করে।

বিজ্ঞাপন

এ সময় অফিসে থাকা চেয়ার, টেবিল, আসবাবপত্র ভাঙচুর ও পোস্টার, ব্যানার ছিড়ে ফেলে। এ ঘটনায় নৌকা মার্কার প্রার্থী আহসানুল হক তুহিনের বোন গলাচিপা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুরের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা