kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

চাঁদপুরে কাবাডিতে চ্যাম্পিয়ন ফরিদগঞ্জ থানা দল

চাঁদপুর প্রতিনিধি    

২৫ নভেম্বর, ২০২১ ০২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে কাবাডিতে চ্যাম্পিয়ন ফরিদগঞ্জ থানা দল

চাঁদপুরে আইজিপি কাপ অনূর্ধ্ব-১৯ জাতীয় যুব কাবাডি টুর্নামেন্টে হাইমচর থানাকে হারিয়ে  চ্যাম্পিয়ন হয়েছে ফরিদগঞ্জ থানা দল। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফাইনাল খেলায় বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। 

টুর্নামেন্টে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১৪-১৫ পয়েন্টে হাইমচর থানাকে হারিয়ে ফরিদগঞ্জ থানা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে জেলার ৮টি উপজেলার দল অংশ নেয়।

পরে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মিলন মাহমুদ, পুনাক সভাপতি ডা. আফসানা শর্মিসহ অন্যান্য অতিথিরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, খেলায় জয় পরাজয় থাকবেই। অংশগ্রহণ করাই হলো মুখ্য বিষয়। নতুন প্রজন্মকে মাদক ও স্মার্টফোনের ব্যবহার থেকে রক্ষা করতে এ ধরনের টুর্নামেন্ট বেশি বেশি আয়োজন করা হবে। আশা করি এখান থেকেই জাতীয় পর্যায়ের খেলোয়াড় বের হয়ে আসবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) মাঈনুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র রায়, সদস্য তমাল কুমার, আবু নাছের বাচ্চু পাটওয়ারী প্রমুখ।



সাতদিনের সেরা