kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

১০ লাখ টাকার ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যান নৌকার প্রার্থী

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২১ ০২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



১০ লাখ টাকার ঘোষণা দেওয়া সেই চেয়ারম্যান নৌকার প্রার্থী

সাইফুল ইসলাম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নির্বাচনী সহিংসতায় কোনো কর্মী মারা গেলে তাঁর পরিবারকে ১০ লাখ টাকা দেওয়ার ঘোষণা প্রদানকারী সেই চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। বাসাইল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদন করেছিলেন। গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় আওয়ামী লীগ নৌকার প্রার্থীদের যে তালিকা প্রকাশ করেছে, তাতে সাইফুলের নাম আছে।

সাইফুল ইসলাম যুবরাজ সম্প্রতি তাঁর বাড়িতে এক নির্বাচনী কর্মী সমাবেশে কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, ‘আমার নির্বাচন করতে গিয়ে যদি কোনো কর্মী মারা যান, তবে তাঁর পরিবারকে ১০ লাখ টাকা দেওয়া হবে। আর যদি খুনাখুনি-বাইড়াবাইড়ি করে হাসপাতালে ভর্তি থাকেন, তাহলে আমি তাঁর সম্পূর্ণ খরচ বহন করব। এমনকি তাঁর সংসারের খরচও আমি চালাব। আমি মাইট্টা ডোরা সাপ। চুপ করে শুয়ে থাকি, আর যখন কামড় মারি, তখন মাংসসহ ছিঁড়ে ফেলি।’

তাঁর এই বক্তব্যের ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। স্থানীয় সুধীজনের মাঝে এ নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। সাইফুলের এমন বক্তব্য এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নিত হওয়ার আশঙ্কা প্রকাশ করেন অনেকে। কালের কণ্ঠে গত ১৮ নভেম্বর ‘সহিংতায় কর্মী মারা গেলে পাবেন ১০ লাখ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।



সাতদিনের সেরা