kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

মির্জাপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন চেয়ারম্যান মন্টু

মির্জাপুর ( টাঙ্গাইল) প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২১ ০১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন চেয়ারম্যান মন্টু

মীর এনায়েত হোসেন মন্টু

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মির্জাপুর উপজেলা পরিষদের টানা তৃতীয়বারের চেয়ামর‌্যান মীর এনায়েত হোসেন মন্টুকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করা হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত এক চিঠিতে তাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেন। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু নিশ্চিত করেছেন। 

মীর এনায়েত হোসেন মন্টু মির্জাপুরের শিল্পাঞ্চল এলাকা নিয়ে গঠিত গোড়াই ইউনিয়নের টানা ৫ বারের সাবেক ইউপি চেয়ারম্যান এবং মির্জাপুর উপজেলা পরিষদের টানা তৃতীয়বারের চেয়ারম্যান।  
এছাড়া তিনি ৯০ সালের পর থেকে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহভাপতির দায়িত্ব পালন করে আসছেন। মন্টু টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুতের ছোট এবং মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের বড় ভাই। টাঙ্গাইল জেলা যুবলীগের সহসম্পাদক মীর মঈন হোসেন রাজীব মন্টুর ছেলে।

মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ মো. একাব্বর হোসেন গত ১৬ নভেম্বর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করলে সভাপতির পদটি শূন্য হয়।

মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ সাংবাদিকদের বলেন, জেলা আওয়ামী লীগের পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়েছে, সাংগঠনিক বিধি মোতাবেক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মীর এনায়েত হোসেন মন্টু ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন। যা উপজেলা আওয়ামী লীগের পরবর্তীতে সভায় উত্থাপন করতে হবে। 

সদ্য ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া মীর এনায়েত হোসেন মন্টু বলেন, এই মুহূর্তে দলকে সুসংগঠিত করাই হবে তার প্রধান কাজ।



সাতদিনের সেরা