kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

দেয়াল ধসে ৯ মাসের শিশুর মৃত্যু, হত্যার অভিযোগ দাদা-দাদির

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৩ নভেম্বর, ২০২১ ০১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



দেয়াল ধসে ৯ মাসের শিশুর মৃত্যু, হত্যার অভিযোগ দাদা-দাদির

নিহত শিশু আব্রার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছাদের দেয়াল ধসে ৯ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। শিশুটির দাদা ও দাদি দাবি করছেন, এটি হত্যাকাণ্ড। শিশুটির নাম আব্রার। রবিবার শিশুটি খালার সঙ্গে ছাদে গেলে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় রবিবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় শিশুটিকে। গতকাল সোমবার সেখানেই তার মৃত্যু হয়। 

আব্রারের বাবার নাম মো. পারভেজ এবং মায়ের নাম সুপ্তি বেগম। পারভেজের বাড়ি রাজধানীর দক্ষিণ দনিয়ার কুদার বাজার এলাকায়। পারভেজ কাতারপ্রবাসী। তিন মাস ধরে শিশুটি মায়ের সঙ্গে তার নানার বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর কলাকান্দি গ্রামে থাকছে। আব্রারের মৃত্যুর পর তার দাদা আয়নাল আহমেদ দাবি করেছেন, তাঁর নাতিকে হত্যা করা হয়েছে। 

শিশুর মামা রবিন জানান, রবিবার বিকেলে শিশুটির খালা তাকে ছাদে নিয়ে যান। সেখানে ছাদের পুরনো রেলিং ভেঙে শিশুর ওপরে পড়ে। দেয়ালটি আড়াই ফুট উঁচু ছিল। 

আয়নাল আহমেদ বলেন, ‘আমার ছেলে পারভেজের সঙ্গে সুপ্তির বিয়ে হয় বছর দুয়েক আগে। আমার ছেলের সঙ্গে সুপ্তির প্রায়ই ঝগড়া হতো। এবার ওরা আমার নাতিটাকে মেরে ফেলল।’ 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সজিব জানান, লাশের ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় শিশুর দাদি মোসাম্মদ আয়েসা বেগম থানায় অভিযোগ করেছেন। 



সাতদিনের সেরা