kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

ইউপি নির্বাচন

বাঘারপাড়ায় নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর, আহত ৩

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

২২ নভেম্বর, ২০২১ ১৯:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বাঘারপাড়ায় নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর, আহত ৩

যশোরের বাঘারপাড়ার নারিকেলবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাবলু সাহার নির্বাচনী অফিস ভাঙচুর ও নৌকার তিন সমর্থককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার রাত পৌনে ১২ টার দিকে ইউনিয়নের মালঞ্চী গ্রামে এ ঘটনা ঘটে।

নৌকার কর্মী  জাকির হোসেন জানান, গতকাল রবিবার রাত পৌনে ১২ টার দিকে  নৌকার সমর্থক মালঞ্চী গ্রামের মৃত সুমোজদি কারিগরের ছেলে  মোক্তার হোসেন (৬০) মোটরসাইকেল যোগে মালঞ্চী গ্রামের হাজিরকুড় পাড়ের নৌকার অফিস থেকে ৫০ গজ দূরের মালঞ্চী স্কুল মাঠ সংলগ্ন  আরেকটি  নৌকার অফিসে যাচ্ছিলেন। এ সময় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবুল সরদারের সমর্থকরা তাকে পিটিয়ে আহত করে।

বিজ্ঞাপন

খবর পেয়ে নৌকার কয়েকজন সমর্থক এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালায় আনারস প্রতীকের সমর্থকরা। হামলাকারীরা একই সঙ্গে নৌকার নির্বাচনী কার্যালয়ও ভাঙচুর করে।

এ সময় আরো আহত হন নৌকার কর্মী মালঞ্চী গ্রামের সত্তার মোল্যার ছেলে শিমুল (২৬) ও আব্দুল লতিফের ছেলে তরিকুল ইসলাম (৩৫)। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে তরিকুলের বুকে ও মোক্তার মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।  

নৌকা প্রতীকের প্রার্থী বাবলু কুমার সাহা অভিযোগ করেন, আনারস প্রতীকের প্রার্থী আবু তাহের আবুল সরদারের নির্দেশে ৮ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী আলতাফ হোসেনের নেতৃত্বে ২০/১৫ জন এ হামলার ঘটনা ঘটিয়েছে। নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও তার কর্মীদের ওপর হামলা চালিয়েছে। হামলাকারীরা বিএনপি - জামাতের নেতা -কর্মী বলেও উল্লেখ করেন বাবলু সাহা।

তবে আনারস প্রতীকের প্রার্থী আবু তাহের আবুল সরদার ও মেম্বর প্রার্থী আলতাফ হোসেনের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, খবর পেয়ে পুলিশের একটি টিক ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা কাজ করছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে বলেও উল্লেখ করেন এই পুলিশ কর্মকর্তা।



সাতদিনের সেরা