kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার    

২১ নভেম্বর, ২০২১ ০১:৪৭ | পড়া যাবে ৪ মিনিটে



কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

কক্সবাজারে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘অটুট এক বন্ধনে।’ শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ইনানীর হোটেল রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্টের সাফিনাহ ব্যাঙ্কুয়েট হল রুমে এ সম্মেলনের আয়োজন করা হয়।

'বসুন্ধরা এলপি গ্যাস আজ সব দিক দিয়েই নম্বর ওয়ান, এর পেছনের মূল কারণ এর সঙ্গে সংশ্লিষ্ট সবাই নিজ নিজ জায়গায় নম্বর ওয়ান। দীর্ঘ দুই যুগের এই ব্যবসায়িক সম্পর্ক এখন আর ব্যবসায়িক সম্পর্কেই সীমাবদ্ধ নেই, পারিবারিক বন্ধনের মতোই এক অটুট বন্ধনে আমরা আবদ্ধ।'

কক্সবাজারের ইনানী সাগরপাড়ের অভিজাত হোটেল রয়েল টিউলিপ-এ অত্যন্ত আনন্দঘন পরিবেশে দুই দিনব্যাপি অনুষ্ঠিত বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন 'অটুট এক বন্ধনে' বক্তারা এমন অভিমত ব্যক্ত করেন। দুই দিনের সম্মেলন শনিবার রাতে শেষ হয়েছে।
          
সম্মেলনে উপস্থিত মাহাবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার) বলেন, বসুন্ধরা এলপি গ্যাস একের পর এক সম্মাননা অর্জন করে চলেছে। দেশের গণ্ডি পেরিয়ে বসুন্ধরা এলপি গ্যাসকে দেশ সেরা উপাধি দিচ্ছে গ্লোবাল বিজনেস এবং বিজনেস টেবলয়েডের মতো স্বনামধন্য পাবলিকেশন্স।

তিনি বলেন, 'এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু পরিবেশকরাই। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছাতে পেরেছি, করোনা মহামারির মধ্যেও আপনাদের সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করেছে আরো সামনে এগিয়ে যাওয়ার।'

সম্মেলনে সিওও ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ এস, এম জসীম উদ্দীন বলেন, বসুন্ধরা এলপি গ্যাস দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের এলপিজি বাজারকে শক্তিশালী করতে শুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এই ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সে জন্য সবার সহযোগিতা কামনা করছি।

তিনি বলেন, যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সকলের সঙ্গে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধপরিকর। পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের দেড় শতাধিক কর্মকর্তা এবং সারা দেশ থেকে প্রায় সাড়ে তিন শতাধিক পরিবেশক অংশগ্রহণ করেন। সম্মেলনে বিক্রয় বিবেচনায় সেরা পরিবেশকসহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরস্কার প্রদান করা হয়। প্রথম পুরস্কার একটি নতুন মডেলের কার গাড়ি পেয়েছেন কুমিল্লার এলপি গ্যাসের পরিবেশক এম, কে ট্রেডার্সের মালিক কামাল ভুঁইয়া। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসাবে অত্যাধুনিক মোটরবাইক প্রদান করা হয়েছে।

সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস প্রকৌশলী জাকারিয়া জালাল। তিনি বলেন, আমরা বিশ্বাস রাখি মাঠ পর্যায়ের কর্মকর্তা ও পরিবেশকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার মধ্য দিয়ে আমাদের বিপণন ব্যবস্থা আরো শক্তিশালী এবং সুদৃঢ় হবে।

ইনানী সাগর পাড়ের এই আয়োজনে দুই রাত তিন দিনব্যাপী তারকা হোটেল রয়েল টিউলিপে পরিবেশকরা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন। সেরা পরিবেশক ২০২০ অর্জনকারীকে সর্বোচ্চ পুরস্কার হিসেবে দেওয়া হয় একটি ব্র্যান্ড নিউ কার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম নাসিমুল হাই এফসিএস (কম্পানি সেক্রেটারি, সেক্টর এ এবং ইডব্লিউপিডি, বসুন্ধরা গ্রুপ), শওকত আকবর (সিওও, ব্যাম্বিং, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), সাদ তানভীর (হেড অফ এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), চৌধুরী শামসুজ্জামান আহমেদ (হেড অফ অপেরেশন, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), মাকসুদ আলম (ডিজিএম, অডিট, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), জনাব মুশফিকুর রহমান (সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান, বসুন্ধরা গ্রুপ) ও বসুন্ধরা গ্রুপের আরো অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।



সাতদিনের সেরা