kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

দিনাজপুরে ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কা, ঝরল ২ প্রাণ

দিনাজপুর প্রতিনিধি    

১৯ নভেম্বর, ২০২১ ১২:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরে ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কা, ঝরল ২ প্রাণ

দিনাজপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর সদর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের পাঁচবাড়ী দইসই গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহত ২ জন হলেন- শশরা ইউনিয়নের চকরামপুর বালাপাড়ার মৃত খোকারাম রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায় (৪০) ও চকরামপুর বালাপাড়ার মৃত দুর্গা মোহন রায়ের ছেলে শশধর বাবু রায় (৫৫)। 

স্থানীয়দের বরাত দিয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নুর আলম জানান, ভোরে ভ্যানচালক নারায়ণ চন্দ্র রায়ের ভ্যানে ধানবোঝাই করে বাড়ি নিয়ে যাচ্ছিলেন শশধর বাবু রায়। পথিমধ্যে দইসই এলাকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঢাকা থেকে পাইপবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৪৬৫৪) পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে ভ্যানচালক নারায়ণ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় শশধর বাবু রায়কে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সকাল ১০টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। তবে পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। 



সাতদিনের সেরা