kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, ৮৩৬ যাত্রীকে জরিমানা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০২১ ১১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, ৮৩৬ যাত্রীকে জরিমানা

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে বিভিন্ন ট্রেনের ৮৩৬ যাত্রীকে জরিমানাসহ এক লাখ ৬৯ হাজার ৪০০ টাকা ভাড়া আদায় করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত  বিভিন্ন স্টেশনে ব্লক চেকিং চালিয়ে এসব জরিমানা আদায় করা হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তার কার্যলয় সুত্র মত, খুলনা,ঈশ্বরদী,রাজবাড়ি,শান্তাহার ও বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে ব্লক চেকিং করে আন্তঃনগর নীলসাগর, বরেন্দ্র এক্সপ্রেস, সিল্কসিটি, বনলতা এক্সেপ্রেস,  চিত্রাসহ বেশ কয়েকটি ট্রেনের ৮৩৬ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ১ লাখ ৬৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়। 

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মোঃ নাসির উদ্দিন জানান, ব্লক চেকিংয়ে  বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৮৩৬ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ ১২ হাজার ৫৬০ টাকা ও ৫৬ হাজার ৮৪০ টাকা জরিমানা আদায় করা হয়। এ ছাড়াও ভবঘুরে লোকজনের মুচলেকা নেওয়া হয়। বিনা টিকিটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে পশ্চিম রেলওয়ের টিআই আলমগীর হোসেন, জেটিআই শফিকুল ইসলাম, আব্দুল আলিম মিঠুসহ  রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্য ও রেলওয়ে পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা