kalerkantho

শুক্রবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৮। ৩ ডিসেম্বর ২০২১। ২৭ রবিউস সানি ১৪৪৩

চাঁপাইনবাবগঞ্জে ৪ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০২১ ০৪:২৭ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে ৪ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোমস্তাপুর উপজেলায় র‌্যাব-৫ ব্যাটালিয়নের রাজশাহী মোল্লাপাড়া (ব্যাটালিয়ন সদর) ও চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক অভিযানে ৪টি ওয়ান শ্যুটারগান ও ২ রাউন্ড গুলিসহ দুই যুবক আটক হয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে এ অভিযান চালানো হয় বলে জানায় র‌্যাব।

আটকরা হলেন- জেলার গোমস্তাপুর উপজেলার হরিশাল গ্রামের রফিকুল ইসলামের ছেলে মঞ্জুর হোসেন (২৩) ও জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট কলকলিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. ইমরান (২৮)।

রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নাচোলের ধানসুড়া গ্রামে নাচোল থেকে আড্ডাগামী পাকা সড়কের ওপর অভিযান চালানো হয়। কম্পানি কমান্ডার মেজর নাজমুস সাকিবের নেতৃত্বে অভিযানে দুটি অস্ত্র ও একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়িসহ আটক হন মঞ্জুর। এ ঘটনায় নাচোল থানায় অস্ত্র আইনে মামলা করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সর্জন জোড়াপাইকড়তলা বাসস্ট্যান্ড এলাকায় পাকা সড়কের ওপর অভিযান চালানো হয়। কম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে অভিযানে ২টি অস্ত্র, ২টি গুলিসহ আটক হন ইমরান।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছেন। এ ঘটনায় সদর থানায় মামলা করেছে র‌্যাব।



সাতদিনের সেরা