kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

জন্ম একসঙ্গে, মৃত্যুও

চাঁদপুর প্রতিনিধি   

১৫ নভেম্বর, ২০২১ ১৭:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



জন্ম একসঙ্গে, মৃত্যুও

প্রতীকী ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে জমজ দুই ভাই পুকুরের পানিতে ডুবে মারা গেছে। আজ সোমবার দুপুর বারোটায় উপজেলার আলোনিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। মৃত দুই শিশু হচ্ছে আব্দুর রহমান (৩) ও মোহাম্মদ আব্দুল্লাহ (৩)। অন্যদের চোখ ফাঁকি দিয়ে বাড়ির পুকুরে খেলতে গিয়ে এই দুই শিশুর এমন করুণ পরিণতি ঘটে।

শিশুদের বাবা পল্লী চিকিৎসক জসিম উদ্দিন জানান, অন্যদিনের মতো বাড়ির পাশের বাজারে ওষুধের দোকানে যান তিনি। এ সময় তাঁর স্ত্রী এবং দুই শিশু সন্তান বাড়িতেই ছিল। এক পর্যায়ে তার কাছে খবর আসে আব্দুর রহমান ও মোহাম্মদ আব্দুল্লাহ পুকুরের পানিতে পড়েছে। দ্রুত ছুটে গেলে দেখতে পান তার দুই সন্তান পানিতে ভাসছে। পরে তাদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, স্বজনরা দুপুরে এই দুই শিশুকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কিন্তু তারা অনেক আগেই মারা মারা গেছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদ হোসেন জানান, পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর হয়েছে। তবে কারো কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা