kalerkantho

সোমবার । ২১ অগ্রহায়ণ ১৪২৮। ৬ ডিসেম্বর ২০২১। ১ জমাদিউল আউয়াল ১৪৪৩

পরাজিত প্রার্থী দিলেন ফুল, বিজয়ী চেয়ারম্যান খাওয়ালেন মিষ্টি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০২১ ২১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



পরাজিত প্রার্থী দিলেন ফুল, বিজয়ী চেয়ারম্যান খাওয়ালেন মিষ্টি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খালেদ সাইফুল্লাহকে (হাতপাখা) পরাজিত প্রার্থী আশ্রাফ উদ্দিন রাজন রাজু ফুল দিয়ে বরণ করেছেন। এ সময় রাজুকে মিষ্টি খাইয়ে দেন চেয়াম্যান।

এসব ঘটনার দুটি ছবি শনিবার (১৩ নভেম্বর) দুপুরে স্থানীয়ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রাজুও চেয়ারম্যানকে মিষ্টি খাইয়ে দিয়েছেন বলে জানা গেছে।

সূত্র জানায়, শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে খালেদ সাইফুল্লাহকে শুভেচ্ছা জানাতে রাজু তার বাড়িতে যান। রাজু চরকাদিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও খালেদ সাইফুল্লাহ বর্তমান চেয়ারম্যান। 

নির্বাচন কার্যালয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরকাদিরা ইউনিয়ন থেকে ৭ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী নুরুল ইসলাম সাগরের ভরাডুবি হয়েছে। সেখানে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী জিতেছেন। তিনি পেয়েছেন ৪ হাজার ৭৬৮ ভোট। মোটরসাইকেল প্রতীকে আওয়ামী লীগের বিদ্রোহী রাজু পেয়েছেন ৩ হাজার ৭৯৭ ভোট। নৌকার প্রার্থী ১ হাজার ৫১৩ ভোট পেয়েছে তৃতীয় হয়েছেন।

ইউনিয়নের কয়েকজন বাসিন্দা বলেন, পরাজিত প্রার্থী আশ্রাফ উদ্দিন রাজন রাজু দৃষ্টান্ত স্থাপন করেছেন। কথা দিয়ে কথা রেখেছেন। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা দিয়ে বরণ করেছেন।

আশ্রাফ উদ্দিন রাজন রাজু বলেন, ভোটগ্রহণ অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। জনগণ যাকে নির্বাচিত করেছেন, আমি তাকেই ফুল দিয়ে বরণ করে নিয়েছি।

এ ব্যাপারে চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ বলেন, জনগণের ভোটে আমি চেয়ারম্যান হয়েছি। চরকাদিরার উন্নয়নে যারা আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছেন, আমি তাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই।



সাতদিনের সেরা