kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীরা হেরে গেলেন আব্দুল ওয়াদুদের কাছে

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০২১ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীরা হেরে গেলেন আব্দুল ওয়াদুদের কাছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জেলা পরিষদের সদস্য থেকে পদত্যাগ করে এক বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অপর স্বতন্ত্র প্রার্থী (বিএনপি নেতা) আব্দুল ওয়াদুদ। তিনি ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে উপজেলার জয়মনিরহাট ইয়নিয়নের চেয়ারম্যান নির্বচিত হয়েছেন। তার মার্কা ছিল মোটরসাইকেল ভোট পেয়েছেন ২৮২৮।

তিনি এর আগে ওই ইউনিয়নের দুইবার চেয়ারম্যান ছিলেন। পরে নবগঠিত জেলা পরিষদ নির্বাচনে আব্দুল ওয়াদুদ সদস্য নির্বাচিত হন। এবারের ইউপি নির্বাচনে আইন মেনে জেলা পরিষদ সদস্য থেকে পদত্যাগ করে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন ও তৃতীয়বারের মতো উপজেলার জয়মনিরহট ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্ধী হলেন বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী তালুকদার বাদল। তিনি ভোট পেয়েছেন ২৫৭১। তৃতীয় হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে প্রভাষক সাখাওয়াত হোসেন ছানোয়ার। তার প্রাপ্ত ভোট ২৩২৫।

এ বিষয়ে নবনির্বাচিত জয়মনিরহাট ইউপির চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ বলেন, আমি জনগণের একেবারে কাছে থেকেই তাদের সেবা করতে চাই বলেই জেলা পরিষদ থেকে পদত্যাগ করেছি এবং জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমাকে তৃতীয়বারের মতো এই ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ইউনিয়নবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সবাইকে সাথে নিয়ে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন ও আলোকিত ইউনিয়ন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।



সাতদিনের সেরা