kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

সাতক্ষীরার সড়কে মৃত্যু ২

সাতক্ষীরা প্রতিনিধি   

১০ নভেম্বর, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ১ মিনিটে



সাতক্ষীরার সড়কে মৃত্যু ২

সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজী ও পথচারী সুভাষ হালদার নিহত হয়েছেন। বুধবার (১০ নভেম্বর) দুপুরের দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানার হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ ও পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তালা উপজেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী (৩৫) ও একই উপজেলার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী হালদারের ছেলে সুবাস হালদার (৭০)।

পাটকেলঘাটা থানার ওসি নাজমুল হুদা জানান, দুপুরে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সংলগ্ন সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ইঞ্জিনভ্যানের সাথে দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে।

বিজ্ঞাপন

এতে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক আব্দুল্লাহ গাজী। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে তার মৃত্যু হয়।

এর আগে, পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সংলগ্ন রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন পথচারী সুবাস হালদার। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তিনি মারা যান।



সাতদিনের সেরা