kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টা: রাজবাড়ী ও নড়াইলে প্রতিবাদ-মানববন্ধন

অনলাইন ডেস্ক   

১০ নভেম্বর, ২০২১ ১৪:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টা: রাজবাড়ী ও নড়াইলে প্রতিবাদ-মানববন্ধন

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার প্রতিবাদে আজ বুধবারও দেশের বিভিন্ন জেলায় প্রতিবাদ ও মানববন্ধন করেছেন দেশের সচেতন নাগরিকরা। তারা এ ঘটনায় ইন্ধনদাতাদের গ্রেপ্তার করে শাস্তির জোর দাবি তোলেন। তাঁকে হত্যাচেষ্টার ঘটনার পর থেকেই দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে।  

রাজবাড়ী
গোয়ালন্দে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

বিজ্ঞাপন

সচেতন নাগরিক সমাজের ব্যানারে গোয়ালন্দ শহীদ স্মৃতি ক্লাব ও পাঠাগারের সামনে আজ বুধবার বেলা সাড়ে ১০টা থেকে আধাঘণ্টার মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে গোয়ালন্দ প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কালের কণ্ঠের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি গণেশ পালের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কালের কণ্ঠ শুভ সংঘের গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি অধ্যাপক আমিরুল ইসলাম লিন্টু, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, গোয়ালন্দ বাণীচক্র সংগীত স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধানশিক্ষক সালাউদ্দিন দুলাল, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদ নেতা ফকীর শফিকুজ্জামান পিন্টু প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার পরিকল্পনাকারী ও নির্দেশদাতাদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।  

নড়াইল 



আজ বুধবার (১০ নভেম্বর) সকাল ১১টায় নড়াইল আদালত সড়কে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিকসহ সাধারণ জনগণ মানববন্ধনে অংশ নেন। এসময় বক্তরা বসুন্ধরা গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার ষড়যন্ত্রের মূল পরিকল্পনাকারী সংসদ সদস্য হুইপ শামসুল হক চৌধুরী ও তার পুত্র নাজমুল কবীর শারুনকে গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবি জানান। বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, সাথী তালুকদার, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অশোক কুন্ড, ব্যবসায়ী গাজী মাফুজুর রহমান, ডা. আবজাল হোসেন, কালের কণ্ঠ প্রতিনিধি সাইফুল ইসলাম তুহিন, ডেইলি সানের প্রতিনিধি সুলতান মাহামুদ, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি সাজ্জাদ হোসেন, বাংলানিউজের প্রতিনিধি এম এম ওমর ফারুক প্রমুখ।



সাতদিনের সেরা