kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

ধামরাইয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা-গাড়ি ভাঙচুর, আহত ৩

ধামরাই (ঢাকা) প্রতিনিধি    

৯ নভেম্বর, ২০২১ ১৬:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা-গাড়ি ভাঙচুর, আহত ৩

আগামী ১১ নভেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বি এম মাসুদ রানার ওপর হামলা ও তার গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। অভিযোগের তীর নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মিজান ও তার লোকজনের দিকে। গতকাল সোমবার রাতে প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। এতে চালকসহ তার তিনজন কর্মী আহত হয়েছেন। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। 

এলাকাবাসীর কাছে জানা গেছে, সোমবার রাতে নির্বাচনী প্রচারণা শেষ করে বাড়ি ফিরছিলেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও বাইশাকান্দা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বি এম মাসুদ রানা। এ সময় খাগাইল এলাকায় পৌঁছলে নৌকার প্রার্থী মিজানুর রহমান ও তার লোকজন ১০-১২টি মোটরসাইকেল নিয়ে তার গাড়ির গতিরোধ করেন। একপর্যায় লাঠিসোঁটা নিয়ে বি এম মাসুদ রানার গাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালায় তারা এবং চালককে বেদম পিটিয়ে জখম করে। এ সময় দৌড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান চেয়ারম্যান পদপ্রার্থী বি এম মাসুদ রানা। পরে এলাকাবাসী মাসুদ রানাসহ আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বি এম মাসুদ রানা বলেন, মিজানুর রহমান দুবার ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত হয়েছেন। গত ইউনিয়ন পরিষদের উপনির্বাচনেও বাইশাকান্দা ইউনিয়নে নৌকা প্রতীক পেয়ে তিনি নির্বাচন করেননি। এবার ফের নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়েছেন। তিনি এবারও পরাজিত হবেন বুঝতে পেরেই আমার ওপর হামলা করে বিজয় ছিনিয়ে নিতে চাচ্ছেন। আমি নির্বাচন কমিশনের কাছে এবং পুলিশ প্রশাসনের কাছে এ হামলার বিচার চাই।

নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মিজান এ হামলার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। 

এ ব্যাপারে ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, রাতে হামলার বিষয়টি শোনার পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা