kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

ফাতেমার হত্যাকারীদের ফাঁসি চান সহপাঠীরা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২১ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ফাতেমার হত্যাকারীদের ফাঁসি চান সহপাঠীরা

ময়মনসিংহের গফরগাঁওয়ে আলতাফ গোলন্দাজ মহাবিদ্যালয়ের অনার্স সমাজকর্ম বিভাগের প্রথম বর্ষের মেধাবী শিক্ষার্থী ফাতেমার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

আজ শনিবার সকাল ১১টায় কলেজ সংলগ্ন সড়কে এই মানববন্ধন হয়। এ সময় হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন শিক্ষার্থী রায়হান, শারমিন নাহার লিজা, জুবায়ের আহম্মেদ, শাকিব, আজহারুল ইসলাম, হাসিব, ইফফাত আরা, উত্তম, পারভেজ প্রমুখ। মানববন্ধনে নিহতের পিতা হাফিজ উদ্দিন, ভাই আব্দুল্লাহসহ পরিবারের লোকজন ও আলতাফ গোলন্দাজ মহাবিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

গত ৩ অক্টোবর দুপুর ২টায় উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে বোরহান উদ্দিনের বাড়ির পরিত্যক্ত ঘরের পাশ থেকে ফাতেমা আক্তারকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। গফরগাঁও থানা পুলিশ অপমৃত্যু মামলা মূলে লাশের ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করেন। পরে এ ঘটনায় নিহতের ভাই আব্দুল্লাহ ময়মনসিংহ বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের ৭নং আমলী আদালতে ৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মামলার বাদী ও নিহত ফাতেমার ভাই আব্দুল্লাহ বলেন, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা হত্যাকারীদের ফাঁসির দাবি জানাচ্ছি। 



সাতদিনের সেরা