kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

ঘাটাইলে এক বাড়িতে প্রবাসীর স্ত্রীসহ ৩ জনের রক্তাক্ত লাশ

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২১ ১০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ঘাটাইলে এক বাড়িতে প্রবাসীর স্ত্রীসহ ৩ জনের রক্তাক্ত লাশ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কাশতলা গ্রামের একটি বাড়ির থাকার ঘর থেকে এক প্রবাসীর স্ত্রী ও তার শাশুড়িসহ ৩ জনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। আজ শনিবার সকাল ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন সৌদি প্রবাসী জয়েন উদ্দিনের স্ত্রী সুমী বেগম (২৫), তার শাশুড়ি জমেলা খাতুন (৬০) এবং অজ্ঞাত যুবক (৩০)। এ ঘটনায় সুমীর ছেলে শাফিকে (৫) মারাত্মক আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত জমেলার আরেক পুত্রবধূ শাহনাজ বেগম জানান, আজ (শনিবার) সকালে তার শাশুড়ি এবং জা-কে ঘুম থেকে উঠতে দেরি দেখে তিনি ঘরের দরজায় কড়া নাড়েন। ভেতর থেকে তাদের কোনো সাড়াশব্দ না পাওয়ায় তিনি বাড়ির অন্যান্যদের ডেকে আনেন। পর সবাই মিলে দড়জা ভেঙে ঘরে ঢুকে খাটের ওপর সুমী ও অজ্ঞাত এক যুবকের এবং মেঝেতে তার শাশুড়ির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তারা সুমীর ৫ বছরের ছেলে শাফিকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ এবং র‍্যাবের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পাশে শ্যালো মেশিনের হ্যান্ডেল, রেঞ্জ এবং রড পড়েছিল। 

নিহত জমেলা খাতুনের ভাই জামির আলী জানান, সুমীর স্বামী জয়েন উদ্দিন সৌদি আরব এবং ভাসুর জয়নাল আবেদীন কুয়েত প্রবাসী। তারা পাশাপাশি দুই বাড়িতে থাকেন। সুমীর স্বামী জয়েন উদ্দিন ছুটিতে দেশে এসে তিন মাস আগে ফিরে যান। 

একটি সূত্র জানায়, অজ্ঞাত যুবকের নাম শাহজালাল (৩০)। তিনি কালিহাতী উপজেলার সাতুটিয়া গ্রামের সোহরাব আলীর ছেলে। তার সাথে সুমীর প্রেমের সম্পর্ক ছিল।  

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজহারুল ইসলাম সরকার বলেন, পুলিশ ও র‍্যাব-১২ টাঙ্গাইলের একটি দল লাশ উদ্ধারের কাজ করছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। কী কারণে এ খুনের ঘটনা ঘটেছে জানা যায়নি। 



সাতদিনের সেরা