kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে শেখ হাসিনা সচেষ্ট : ধর্মপ্রতিমন্ত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২৯ অক্টোবর, ২০২১ ১৮:৪১ | পড়া যাবে ১ মিনিটে



অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে শেখ হাসিনা সচেষ্ট : ধর্মপ্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে অত্যন্ত সচেতন। তিনি এ বিষয়ে সচেষ্ট অবস্থানে রয়েছেন। সকল ধর্মের ন্যায্য হিস্যা অনুযায়ী সবার বরাদ্দও তেমনিভাবে দেওয়া হয়। কোনো কোনো ক্ষেত্রে বেশি বরাদ্ধও দেওয়া হয় অন্য ধর্মালম্বীদের।

আজ শুক্রবার (২৯ অক্টোবর) সকালে লক্ষ্মীপুর শহরে সদর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজ পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান ও আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানায়, ১৪ কোটি ৫৯ লাখ টাকা ব্যয়ে লক্ষ্মীপুর পৌর শহরের আদর্শ সামাদ একাডেমী সামনে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে নির্মাণ কাজ চলছে। এ মসজিদে অত্যাধুনিক নানা সুযোগ সুবিধা থাকবে। যেখানে একসঙ্গে ১৩শ’ মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। এতে নারী ও প্রতিবন্ধীদের জন্য আলাদা নামাজের ব্যবস্থা থাকবে।



সাতদিনের সেরা